আজ বুধবার, ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদারীপুরে এসএসসি পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ৬ ছাত্র বহিস্কার ॥ কেন্দ্র সচিব পরিবর্তন

৬ ছাত্র বহিস্কার

৬ ছাত্র বহিস্কার

শহিদুল ইসলাম লিখন
মাদারীপুরের রাজৈর উপজেলার তিনটি কেন্দ্রে এসএসসি (গণিত) পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায় ৬ ছাত্রকে বহিস্কার এবং খালিয়া রাজারাম ইনস্টিটিউশন কেন্দ্রের সচিব ও সহকারি সচিবকে পরিবর্তন করা হয়েছে।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সঞ্জিব কুমার বালা সূত্রে জানা যায়, শনিবার গণিত পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে খালিয়া রাজারাম ইনস্টিটিউশন কেন্দ্রে থেকে ২, কদমবাড়ি উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে ২ ও রাজৈর কেজেএস পাইলট ইনিস্টিটিউশন কেন্দ্রের বালিকা উচ্চবিদ্যালয় ভেন্যু থেকে ২ জন ছাত্রসহ ৬ জন ছাত্রতে বহিস্কার করা হয়েছে।

তারা তথ্য ও প্রযুক্তির (মোবাইল) সাহায্যে পরীক্ষার হলের বাহিরে প্রশ্ন- উত্তর আদান প্রদান করছিলো। অন্যদিকে সুষ্ঠুভাবে পরীক্ষা পরিচালনার স্বার্থে খালিয়া রাজারাম ইনস্টিটিউশন কেন্দ্রের সচিব সৈয়দ আলী মিয়া ও সহকারি সচিব মাহমুদ আল সিদ্দিকী এর দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে এবং সেখানে নতুন দুইজনকে নিয়োগ দেয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. মোশারেফ হোসেন জানান, কেন্দ্র সচিব সৈয়দ আলী মিয়াকে পরিবর্তন করে সাতপাড় দীপচাঁদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পীযুষ কুমার মন্ডলকে কেন্দ্র সচিব এবং সহকারী কেন্দ্র সচিব মাহমুদ আল সিদ্দিকীর পরিবর্তে হোসেনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী সালাউদ্দিনকে সহকারী কেন্দ্র সচিবের দায়িত্ব দেয়া হয়েছে। সুষ্ঠুভাবে পরীক্ষা পরিচালনার স্বার্থে এসব সিদ্ধান্ত নেয়া হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ